Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাঙ্কিত ফলাফল না পাওয়ায় অভিমানে ১৫ ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : এসএসসি ও সমমানের পরীক্ষায় কাংখিত ফল না হওয়া কিংবা পাশ করতে না পারায় মন খারাপ করে রাজশাহীতে ১৫ ছাত্রী আত্মহত্যার চেষ্টা করেছে। রোববার ফলাফল প্রকাশের পর থেকে রাত ১১টা পর্যন্ত তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছে। এদের মধ্যে সাতজন হাসপাতালটিতে ভর্তি রয়েছে। হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, কেউ কীটনাশক, কেউ ঘুমের ওষুধ আবার কেউ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। রোববার সবার এসএসসি পরীক্ষার রেজাল্ট হয়েছে। ফলাফল খারাপ হওয়ায় তারা আত্মহত্যার চেষ্টা চালায় বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।
তিনি জানান, বিকেল ৩টার থেকে রাত ১১টা পর্যন্ত এই ১৫ জন হাসপাতালে আসতে শুরু করে। এদের বাড়ি রাজশাহীর বিভিন্ন এলাকায়। এরমধ্যে আট জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে। বাকি সাতজন সোমবার বিকাল পর্যন্ত হাসপাতালেই ভর্তি ছিল।
লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা জানান, নাটোরের লালপুরে এস এস সি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় আতœহত্যা করেছে প্রবাল কুমার (১৬) নামের এক শিক্ষার্থী। সে উপজেলার দুয়ারিয়া গ্রামের সন্তোষ কুমারের ছেলে এবং বনপাড়া পাটুয়ারী এসআর এডুকেয়ার ইন্সটিটিউট এর ছাত্র ছিল।
জানা গেছে, গত রোববার দুপুরে ২০১৮ সালের এস এস সি পরীক্ষার ফল প্রকাশিত হয়। প্রবাল কুমার পরীক্ষায় অকৃতকার্য হয়েছে জানতে পেরে বিকেলে কীটনাষক বিষ পান করে। পরিবারের লোকজন জানতে পেরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৮টার দিকে সেখানে তার মৃত্যু হয় । এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ