Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুষ্ঠু নির্বাচন হলে খুলনায় ধানের শীষ বিজয়ী হবে: ডা. জাহিদ

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে খুলনা সিটি করপোরশনে ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন।
গতকাল সোমবার খুলনা সিটির ২২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর পক্ষে প্রচার ও লিফলেট বিতরনকালে তিনি এ কথা বলেন। সোমবার সকাল থেকে ১ নং কাস্টম গেট, কাগজী বাড়ি গলি, নতুন বাজার এলাকা, বাঁশপট্রি এলাকা, রূপসা ঘাট এবং ২৪ নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় নেতাকর্মীদের নিয়ে ডা. জাহিদ প্রচার চালান। এ সময়ে আরও উপস্থিত ছিলেন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ড. ওবায়দুল ইসলাম, গণশিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম ভ‚ইয়া, খুলনা জেলা বিএনপিসাধারণ সম্পাদক শফিকুল আলম মনা, সিনিয়র সহসভাপতি গাজী আব্দুল হক, শিক্ষক কর্মচারী ঐক্য জোটের অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, অধ্যাপক ডা. আখতারুজ্জামান, ডা. শওকত আলী লুৎফরসহ বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ। ডা. জাহিদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় সাজা এবং গণতন্ত্র পুনরুদ্ধারে ১৫ মে খুলনার ভোটারেরা ধানের শীষের পক্ষে রায় দিবে। খুলনার জনগণ আজ ঐক্যবদ্ধ। ধানের শীষের বিজয় হলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন এবং গণতন্ত্র উদ্ধারের আন্দোলন ত্বরান্বিত হবে।
জাহিদ বলেন, গাজীপুরে সরকারের পরাজয় জেনে সরকারের লোক দিয়ে রিট করিয়ে নির্বাচন স্থগিত করা হয়েছে। খুলনায় বিএনপির পক্ষে গণ জোয়ার সৃষ্টি হয়েছে। তাই ভোটারদের আশঙ্কা গাজীপুরের মতো খুলনার নির্বাচন সরকার স্থগিত করবে কিনা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ