Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে অজোপাড়া গাঁয়ের স্কুলে শতভাগ সাফল্য

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকার অঁজোপাড়া গায়ের স্কুল নামে খ্যাত রমজানপুর আইডিয়াল টেকনিক্যাল একডেমিতে এবারের এসএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে। স্কুলটি থেকে চলতি বছর ৩১জন পরীক্ষার্থী অংশগ্রহন করে ৩জন জিপিএ-৫ ও ২৮জন জিপিএ-৪ পেয়ে উত্তির্ণ হয়েছে। আর স্কুলের এই সাফল্যে উৎসাহ উদ্বিপনার মাধ্যমে গতকাল সকালে স্কুল চত্ত¡র থেকে আনন্দ র‌্যালী বেরকরে স্কুলের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।
এ ব্যাপারে স্কুলের প্রধান শিক্ষক মোঃ মনির হোসেন আকন বলেন ‘স্কুলের ভাল একাডেমিক ভবন নেই। নেই কোন পাকা ভবন। তার পরেও রোদে পুরে বৃষ্টিতে ভিজে নানা দুর্ভোগের মধ্যে চলে পাঠদান। স্কুলের অবকাঠামো উন্নয়ন হলে একই সাথে ছাত্র/ছাত্রী বাড়ার পাশাপাশি রেজাল্টে আরো সাফল্য আসবে বলে আমি মনে করি।’ ২০০০ সালে স্কুলটি প্রতিষ্ঠা করেন রমজানপুরের কৃতি সন্তান মরহুম বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এম. মোশাররফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ