Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় পুলিশের মামলায় বিএনপি নেতাসহ ১৫ জন আটক

| প্রকাশের সময় : ৮ মে, ২০১৮, ১২:০০ এএম


ভোলা থেকে মোঃ জহিরুল হক : ভোলায় পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাংচুরের অভিযোগে জেলা বিএনপির নেতাসহ অজ্ঞাত ৩০০ জনকে আসামি করে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলার বাদী ভোলা সদর থানার এসআই সানাউল। মামলায় জেলা বিএনপির যুগ্ন সম্পাদক হুমায়ুন কবির সোপানসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহামুদ সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান। অপরদিকে জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর সংবাদ সম্মেলন করে এসব ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন গত শনিবার সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মোশারফ হোসেন শাজাহানের শান্তিপুর্ন ষষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে শোকর‌্যালি উদযাপনে পুলিশ বাধা দেয়। পুলিশের লাঠিচার্জে বিএনপির অনেক নেতাকর্মী আহত হয়।
পুলিশ পরিকল্পিতভাবে হামলা করে শান্তিপুর্ন পরিবেশকে অশান্ত করে তোলে এবং মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করে হয়রানি করছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপিরসহ সভাপতি আমিনুল ইসলাম খানসহ বিএনপি নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি সগির মিয়া জানান বিএনপির যুগ্ন সম্পাদক হুমায়ুন কবির সোপান সহ ১৫ নেতা কর্মী আটকের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ