Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নেশার টাকা না পেয়ে হিলিতে যুবকের আত্মহত্যা

| প্রকাশের সময় : ৭ মে, ২০১৮, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা : নেশার টাকা না পাওয়াই ধারালো খুর দিয়ে নিজের গলা নিজে কেটে আত্মহত্যা করেছে ফেরদৌস রহমান এক যুবক, গতকাল রোববার সকালে হিলি হাকিমপুর উপজেলার ইটাই বাওনা গ্রামে নিজ বাড়ীতে সে নিজের গলাকেটে আত্বহত্যা করে। এলাকাবাসী ও পুলিশু জানায়, ফেরদৌস দীঘদিন থেকে নেশা করতো, নেশা করার জন্য তার পরিবারের কাছে টাকা চায় , টাকা না পাওয়াই সকলের অগচরে সে ধারালো খুর দিয়ে নিজের ঘরে আয়নার সামনে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন তার গলায় রক্ত দেখে চিৎকার করে, তার কিছুক্ষন পর সে ঘটনাস্থলে মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে হাকিমপুর থানায় নিয়ে আসে। নিহত ফেরদৌস উপজেলার আলীহাট ইউনিয়নের ইটাই বাওনা গ্রামের আনছার আলীর ছেলে।
সাড়ে ৪শ পিচ ইয়াবাসহ ২ জন আটক
দিনাজপুরের হিলিতে সাড়ে ৪শ পিচ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাকিমপুর থানার পুলিশ। হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাকিম আজাদ জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে ওসি তদন্ত আনোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ হিলি চেকপোস্ট রোড়ের রাজ্জাক মল্লিকের বাড়িতে তল্লাসি করে গুলশান বেগম (৪৫) ও সোহেল রানা (৩৫) নামের ২ মাদক ব্যাক্তিকে আটক করেন এবং তাদের কাছ থেকে ৪শ ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ