Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লন্ডনের স্থানীয় সিটি কর্পোরেশনের নির্বাচনে চৌদ্দগ্রামের পাপ্পু কাউন্সিলর নির্বাচিত

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : লন্ডনের টাওয়ার হ্যামলেটস্ নামের সিটি নির্বাচনে বাংলাদেশী বংশোদ্ভুত কুমিল্লার চৌদ্দগ্রামের মোহাম্মদ ইকবাল মোহাম্মদ ইকবাল মোর্শেদ পাপ্পু কাউন্সিলর পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। তিনি চৌদ্দগ্রাম পৌরসভার এলাকার বৈদ্দেরখীল গ্রামের লন্ডন প্রবাসী মোর্শেদ আলম বাবুর পুত্র। গত নভেম্বর থেকে তিনি ক্ষমতাসীন লেবার পার্টির প্রার্থী হিসেবে প্রচারণা চালিয়ে আসছিলেন। শনিবার সন্ধ্যা সাতটায় তিনি তথ্যটি নিশ্চিত করেছেন। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে লন্ডনের টাওয়ার হ্যামলেটস্ সিটি নির্বাচন। সেখানে লেবার পার্টির প্রার্থী হয়ে বø্যাকওয়াল ওয়ার্ডে নির্বাচন করেন মোহাম্মদ ইকবাল মোর্শেদ পাপ্পু। তিনি ১২’শ ৮০ ভোট পেয়ে তিনি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব এনশাম পেয়েছেন ১১শ’ ভোট। এদিকে মোহাম্মদ ইকবাল মোর্শেদ পাপ্পু কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন তার সহপাঠী ও আত্মীয়স্বজনরা।

 



 

Show all comments
  • Maimuna_Babu ৮ মে, ২০১৮, ৫:০৪ এএম says : 0
    He is a young councillor, Wishing him a best luck and hope he works hard for the local people and makes his journey honourable. As a mum I always support and encourage him to follow best policy, ( Honesty is the best policy).
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ