Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতখানে মাকে জবাই করে হত্যা করেছে ছেলে

| প্রকাশের সময় : ৬ মে, ২০১৮, ১২:০০ এএম

লালমোহন (ভোলা) উপজেলা সংবাদদাতা : ভোলার দৌলতখান উপজেলায় বকুল বেগম (৫০) নামের বৃদ্ধা মাকে জবাই করে হত্যা করেছে পাষÐ ছেলে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার চরখলিফা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এঘটনা ঘটে। নিহত বকুল একই এলাকার মৃত আঃ কুদ্দুসের স্ত্রী। এঘটনায় ঘাতক ছেলে কবির (২৮) কে স্থানীয়দের সহায়তায় আটক করেছে পুলিশ। 
স্থানীয় সুত্র ও দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন সুত্রে জানা যায় সন্ধ্যার দিকে মা ছেলের সাথে জমি জমা নিয়ে কথার কাটা কাটি হয় এক পর্যায় ছেলে তার মাকে দারালো ছুরি দিয়ে জবাই করে হত্যা করেন। ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে ঘাতক ছেলে কবিরকে আটক করে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাকে আটক করা হয়। মরদেহ উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেণের করেছে বলেও জানান ওসি।

 



 

Show all comments
  • গনতন্ত্র ৬ মে, ২০১৮, ৮:৩৭ এএম says : 0
    জনগন বলছেন, “ সর্বশান্ত – ২০১৮ “ মৃত্যু নামের সন্ত্রাসী আজ কেড়ে নিচ্ছে একের পর এক প্রান, ছেলের হাতে মায়ের মৃত্যু আমাদের কোথায় হবে স্হান ৷ যে ছেলে অসুস্হ হলে মায়ের ঘুম হতো হারাম, কেমন করে আঘাতে আঘাতে তার জীবন কেড়ে নিলাম ? যে মুখের দিকে তাকাইলে বাঘের শক্তি মনে পাইতাম, একি কান্ড ঘটাইলো শয়তান একুল-ওকুল আজ দু’কুল হারাইলাম ৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ