Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিল্পমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদা দাবি সেই ইয়াসিন গ্রেফতার

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১২:০০ এএম


ঝালকাঠি জেলা সংবাদদাতা : ঝালকাঠি মেঘনা পেট্রলিয়াম কোম্পানির ব্যবস্থাপকের কাছে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর নাম ভাঙ্গিয়ে দুই লাখ টাকা চাঁদাদাবি মামলার প্রধান আসামী মো. ইয়াসিন ভূঁইয়াকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে শহরের পূর্বচাঁদকাঠি এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার ১১ দিন পর ইয়াসিন গ্রেপ্তার হলো।
পুলিশ জানায়, পূর্বচাঁদকাঠি এলাকার আবদুস ছত্তার হাওলাদারের বাসভবনের একটি কক্ষে লুকিয়ে ছিল ইয়াসিন। কক্ষের দরজার বাইরে তালাবদ্ধ করে ভেতরে থাকতো সে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বাসায় যায়। কক্ষের তালা ভেঙে ভেতরে গিয়ে ইয়াসিনকে খুঁজতে থাকে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াসিন রান্না ঘরের এক কোনে লুকিয়ে পড়ে। অনেক খোঁজাখুজির পরে তাকে দেখতে পায় পুলিশ। এসময় তাকে গ্রেপ্তার করে তাকে থানায় নিয়ে যায়। গ্রেপ্তারকৃত ইয়াসিন ভূঁইয়া শহরের ডাক্তারপট্টি এলাকার আবদুর রশিদ ভূঁইয়ার ছেলে। গতকাল তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত আগামীকাল শুনানির জন্য দিন ধার্য্য করেন। ঝালকাঠি থানার পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ বলেন, ইয়াসিনের খবর পেয়ে একদল পুলিশ পূর্বচাঁদকাঠির একটি ভবন চারদিক থেকে ঘিরে ফেলি। পরে তিনতলা ভবনের নিচতলার একটি কক্ষের রান্নাঘর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ