Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

র্দীঘদিন পর প্লেব্যাকে সামিনা চৌধুরী

| প্রকাশের সময় : ৫ মে, ২০১৮, ১২:০০ এএম


বিনোদন রিপোর্ট: দীর্ঘদিন পর নতুন একটি সিনেমার গানে কন্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরী। কণ্ঠ দিয়েছেন একটি আইটেম গানে। গানটির শিরোনাম ‘যাইওনা যাইওনা লন্ডন’। গানটি লিখেছেন আশিক বন্ধু, সুর সংগীত করেছেন ফিরোজ প্লাবন। গানটি ব্যবহার করা হবে হাসিবুল ইসলাম মিজানের মনে মনে প্রেম সিনেমায়। সামিনা চৌধুরী বলেন, এটি একটি মজার গান। সিনেমাপ্রেমীরা বেশ বিনোদিত হবেন। জনপ্রিয় হওয়ার মতো একটি গান হয়েছে। গানটি সহজ কথায়, সুন্দর সুরে মানুষের মনে থাকার মতো হয়েছে। এজন্য পরিচালক হাসিবুল ইসলাম মিজান, গীতিকার আশিক বন্ধু, সংগীত পরিচালক ফিরোজ প্লাবন অসংখ্য ধন্যবাদ। উল্লেখ্য, মনে মনে প্রেম সিনেমার গানগুলো প্রকাশ পাবে সিডি প্লাসের ব্যানারে। সিনেমার শূটিং আগামী মাস থেকে শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।


সোনম কাপুরের বিয়ে ৮ মে
বলিউডের অভিনেত্রী সোনম কাপুর সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে আর ক’দিন পর ৮ মে তার দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হচ্ছেন।
কাপুর আর আহুজা পরিবারের পক্ষ থেকে এক ভাষ্যে বলা হয়েছে : “কাপুর আর আহুজা পরিবার গভীর আনন্দ আর গর্বের সঙ্গে সোনম আর আনন্দের বিয়ের ঘোষণা দিচ্ছে। ৮ মে মুম্বাইয়ে তাদের বিয়ে হবে।
“এটি একটি একান্ত আনুষ্ঠানিকতা বলে আমরা আমাদের পরিবারের প্রিভেসির বিষয় শ্রদ্ধা করার জন্য অনুরোধ করছি। আমাদের জীবনের এই বিশেষ মুহূর্ত উদযাপনে আপনাদের আশীর্বাদ এবং ভালবাসার জন্য ধন্যবাদ।”
বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। এরই মধ্যে কাপুরদের বাংলোতে আলোকসজ্জা করা হয়েছে।
সোনম (৩২) দিল্লিভিত্তিক ফ্যাশন উদ্যোক্তা আনন্দের সঙ্গে গত কয়েক বছর ধরে প্রেম করছেন। দুজনকেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেলেও তারা তাদের সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি।
গত বছর ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে সোনমকে ‘নীরজা’র জন্য বিশেষ স্বীকৃতি দেয়ার সময় আনন্দ তার সঙ্গে ছিলেন।
সোনমকে আগামীতে ‘বিরে দি ওয়েডিং’ ফিল্মে কারিনা কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়ার সঙ্গে দেখা যাবে। ফিল্মটি ১ জুন মুক্তি পাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ