Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

তানোরে মাদকসেবী চেয়ারম্যানের ছেলেসহ গ্রেফতার ১০

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৮, ১২:০০ এএম


তানোর(রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর তানোরে মাকদসেবী আওয়ামী লীগ নেতা চেয়ারম্যানের ছেলেসহ ১০জনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গত বুধবার গভীর রাতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরেকে ফেন্সিডিল ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের গতকাল বৃহস্প্রতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছে তানোর থানার(ওসি)।
গ্রেফতারকৃতরা হলো,কামারগাঁ ইউনিয়নের চেয়ারম্যান মোসলেম উদ্দিনের ছেলে মোজ্জামেল হক (বকুল)(৩২)চৌবাড়ীয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে বকুল(৩৫)দেলুয়াবাড়ী গ্রামের শ্রী গোপালের ছেলে গবিন্ধ(৩৫) কয়েল হাট গ্রামের মোজ্জামেল হকের ছেলে মাসুদ (৪৫) দেবপুর গ্রামের আবুল কাসেমের ছেলে শামিম আহম্মেদ(৪৫) নরায়নপুর গ্রামের আবদুস সালামের ছেলে গোলাম রাব্বানী (২৬)।
আমশো গ্রামের শরিয়ত মÐলের ছেলে রবিউল ইসলাম(২৮) তাতিয়াল পাড়া গ্রামের মৃত বদের আলীর ছেলে নাইম হোসেন(২০) রাইতান বর্শ গ্রামের মৃত হযরত আলীর ছেলে জয়নুল আবেদীন(২৪) একই গ্রামের শরিওতুল্লাহ ছেলে রোকুনুজ্জামান(১৯) এদেরকে নিজ নিজ এলাকা হতে গ্রেফতার করে থানা হাজতের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।
এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম জানান, আটককৃতদের মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। এধারণের মাদববিরোধী অভিযান নিয়মিত চলতে থাকবে বলে জানান ওসি।
নিখোঁজের ৩ দিন শিশুর লাশ উদ্ধার
নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বড়াইগ্রামের তিরাইল পূর্বপাড়ায় নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে সিয়াম হোসেন নামের ৪ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, শিশু সিয়াম গত ৩০ এপ্রিল থেকে নিখোঁজ ছিল। গতকাল বৃহস্পতিবার সকালে তার বাড়ির পার্শের পুকুরে তার লাশ ভেসে উঠলে এলকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তারা আরো জানায়, শিশুটি জন্মগ্রহণের আগেই তার পিতা মিন্টু শেখ তার মা সীমা খাতুনকে তালাক দেন। জন্মের পর থেকেই মায়ের সাথে তিরাইল পূর্বপাড়ায় নানা বাড়িতে থাকতো সিয়াম। বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান প্রাথমিক ভাবে জানান, ৩০ এপ্রিল শিশুটি পরিবারের সকলের অজান্তে বাড়ির পার্শের পুকুরে পরে গিয়েছিলো। এরপর তার আর খোঁজ পাওয়া যায়নি। আজ সকালে তার লাশ ভেসে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ