Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় শিশুকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ১২:০০ এএম


নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ নেত্রকোনার কলমাকান্দায় ১২ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে অভিযুক্ত সাদ্দামকে (২৫) গ্রেফতারের পর গত মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের শিবপুর গ্রামের ১২ বছরের শিশুটি পার্শ্ববর্তী নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামে নানার বাড়ীতে বেড়াতে যায়। সোমবার হঠাৎ বৃষ্টি শুরু হলে সে এলাকার নির্মানাধীন একটি বাড়ীতে আশ্রয় নেয়। এ সময় একই গ্রামের মৃত শাহ্ আলীর ছেলে সাদ্দাম হোসেন শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। শিশুটির ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে প্রথমে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ ইসতিয়াক হাসান তাকে উন্নত চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে শিশুটি নেত্রকোনা হাসপাতাল বেডে অসহ্য যন্ত্রনায় কাতরাচ্ছে।
নেত্রকোনা আধুনিক সদর হাসাপাতালের চিকিৎসক ডাঃ ফখরুল হাসান চৌধুরী মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে বলে স্বীকার করেছেন। কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে, অভিযুক্ত সাদ্দামকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ