Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ল²ীপুরে শ্বশুর বাড়ি থেকে জামাতার গলা কাটা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৮, ১২:০০ এএম


ল²ীপুর সংবাদদাতা : ল²ীপুরে চন্দ্রগঞ্জের পূর্বরাজাপুুর এলাকায় শ্বশুর বাড়ী থেকে জামাতা কাজী ওমর ফারুকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে শ^শুর আবদুল মন্নানের নতুন বাড়ী থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ল²ীপুর সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। স্বজনদের দাবী পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে।
পুলিশ ও স্বজনরা জানায়, প্রায় আড়াই বছর আগে চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া কাজীবাড়ীর আবদুল লতিফের পুত্র কাজী ওমর ফারুকের সাথে দিঘলী ইউনিয়নের পূর্বরাজাপুর গ্রামের মোল্লা বাড়ীর আবদুল মন্নানের কন্যা ডলি আক্তারের বিয়ে হয়। তাদের ৭ মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। গত কিছুদিন পূর্বে ঝগড়া করে ডলি বাবার বাড়ীতে চলে আসে। সোমবার বেলা ৩টার দিকে তাকে নেয়ার জন্য ফারুক শ্বশুর বাড়ীতে আসে। রাতে ওই বাড়ীর একটি কক্ষের দরজা ভিতর থেকে বন্ধ থাকায় কেউ খুলতে না পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা খুলতে না পেরে ওই কক্ষের দেয়াল ভেঙ্গে তার গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। এ সময় মেঝে থেকে একটি রক্তমাখা দা জব্দ করে পুলিশ। চন্দ্রগঞ্জ থানার ওসি তদন্ত মো. জাফর আহম্মদ বলেন, নিহতের গলাকাটা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ