Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রূপগঞ্জে হাতুড়ি পেটা করে নারীর শরীর থেতলে দিলো প্রতিপক্ষ

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন হাতুড়ি দিয়ে আঘাত করে ফরিদা বেগম নামে এক নারীর পুরো শরীর থেতলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। একই পরিবারের আরো দুই জনকে রড দিয়ে পেটানো হয়। গতকাল দুপুরে উপজেলার মাহনা এলাকায় এ ঘটনা ঘটে। ফরিদা বেগম মাহনা এলাকার সানোয়ার হোসেনের স্ত্রী।
আহত ফরিদা বেগম জানান, একই এলাকার নাজির ভুইয়া, রোমান ভুইয়া, রিপন ভুইয়া, রাসেল ভুইয়ার সঙ্গে তার স্বামী সানোয়ার ভুইয়ার বেশ কিছুদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এর জের ধরে দুপুরে প্রতিপক্ষের লোকজনসহ অজ্ঞাত ৪/৫ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে ফরিদা বেগমের বাড়িতে প্রবেশ করে স্বামী সানোয়ার ভুইয়াকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। গালিগালাজ করতে নিষেধ করলে প্রতিপক্ষের লোকজনকে ক্ষিপ্ত হয়ে ফরিদা বেগমকে হাতুড়ি ও রড দিয়ে এলোপাথারিভাবে পিটিয়ে সারা শরীর থেতলে দেয়। এসময় ফরিদা বেগমের ডাক-চিৎকারে স্বামী সানোয়ার ভুইয়া ও বড় ভাইয়ের স্ত্রী নাজমা বেগম বাঁচাতে এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকেও পিটিয়ে আহত করেন। এক পর্যায়ে প্রতিপক্ষ রিপন ভুইয়া ফরিদা বেগমকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় হামলাকারীরা বাড়ি ঘরের আসবাবপত্র ভাংচুর করে প্রায় ৮৫ হাজার টাকার ক্ষতিসাধন করেন। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। পরে আহত ফরিদা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে, অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ