Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুরে ধানের শীষের প্রচারনায় ২০ দলের নেতারা

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত ধানের শীষের মেয়র প্রার্থীর পক্ষে প্রচারনায় অংশ নিয়েছেন জোটের শরিকরা। গতকাল রবিবার সকাল থেকে ২০ দলের গাজীপুর সিটি করপোরেশন নির্বচনের সমন্বয় কমিটির সদস্য সচিব ও এলডিপি সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের নেতৃত্বে জোট নেতারা টঙ্গিবাজার, মিল গেট, স্টেশনরোড, ইশতেমা মাঠ সংলগ্ন সড়কে প্রচারনা চালান। জোটের শরিক এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, বিএমএল মহাসচিব শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, এনডিপি ভারপ্রাপ্ত মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা, লেবার পার্টি ভাইস চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ, জমিয়তে উলামায়ে ইসলাম যুগ্ম মহাসচিব মুফতী মুহিউদ্দিন ইকরাম, এনপিপি প্রেসিডিয়াম সদস্য ওয়াহিদুর রহমান, যুগ্ম মহাসচিব মো. ফরিদউদ্দিন, গাজীপুর জেলা ন্যাপ নেতা আবদুল্লাহ আল কাউছারী প্রমুখ প্রচারে অংশ নেন।
জোট নেতারা বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের পক্ষে ধানের শীষে ভোট প্রার্থনা করে বলেন, নির্বাচনের প্রধান প্রতিদ্ব›দ্বীর পক্ষ থেকে বিরোধী কর্মী-সমর্থকদের প্রচারণায় বাধা দেয়া হচ্ছে। আমরা সুষ্ঠু নির্বাচনের পরিবেশ চাই। গত শুক্রবার জামায়াতের নগর আমীরসহ ৪৫ জন নেতাকর্মীকে গ্রেপ্তারে ক্ষোভ জানিয়ে তারা বলেন, এই গ্রেপ্তার সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র এবং ভোটাররা আতঙ্কিত হবে এবং নির্বাচনী পরিবেশ বিনষ্ট হবে।
ধানের শীষ প্রতীকে ভোট দিতে নগরবাসীর প্রতি আহŸান জানিয়ে নেতারা বলেন, নির্বাচন কমিশন যদি নির্বাচনের জন্য সঠিক পরিবেশ না দিতে পারে, তবে এর খেসারত নির্বাচন কমিশনকেই দিতে হবে। নির্বাচনের এখনো ১৭ দিন বাকি। এখনই যদি সরকার তাদের প্রার্থীকে বিজয়ী করতে ২০দলীয় নেতাকর্মীদের ধরপাকড় করে তবে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড কখনোই তৈরি হবে না। বিএনপি প্রার্থীকে নেতাকর্মী ও সমর্থকশুন্য করার গভীর চক্রান্ত চলছে বলেও তারা অভিযোগ করেন তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ