Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় টেম্পো চালক নিহত, আহত ৩০

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় তাকদীর ফকির (২০) নামে এক টেম্পো চালক নিহত ও বাসের অন্তত ৩০ জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে বাগেরহাট-খুলনা সড়কের সদর উপজেলার বারাকপুরের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বাগেরহাট ও খুলনার বিভিন্ন সরকারী বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত তাকদীর ফকির বাগেরহাট সদর উপজেলার ষাটগম্বুজ ইউনিয়নের পশ্চিম সায়েড়া গ্রামের হেমায়েত ফকিরের ছেলে।
বাগেরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রাজেদ আলী বলেন, পিরোজপুর থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো খ-১১৪১) ঘটনাস্থলে পৌঁছে দাড়িয়ে থাকা একটি টেম্পোকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে টেম্পো চালক তাকদীর গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। যাত্রীবাহী বাস উল্টে খাদে পড়ে যাওয়ায় অন্তত ৩০ যাত্রী কমবেশি আহত হয়েছেন। তাদের বাগেরহাট ও খুলনার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ