Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে একশ’ গজের মধ্যে দুই নবজাতকের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ নগরীর একটি ড্রেন ও ডাস্টবিন থেকে দুই নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা পৌনে ১২ টার দিকে নগরীর বাঘমারা এলাকার ড্রেন থেকে এবং ভাটিকাশর ডাস্টিবন থেকে এ দু’টি মরদেহ উদ্ধার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, স্থানীয় ওই এলাকার দু’টি ক্লিনিকে কে বা কারা অবৈধ গর্ভপাতের পর ৭ মাস ও ৯ মাস বয়সী দু’টি নবজাতককে ড্রেনে ও ডাস্টবিনে ফেলে রেখে যায়।
স্থানীয়রা ওই দু’টি নবজাতকের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়রা জানায়, নগরীর ভাটিকাশর, বাঘমারা ও চরপাড়া এলাকায় অবস্থিত বেসরকারি বিভিন্ন ক্লিনিকে অবৈধ গর্ভপাত বাণিজ্য জমজমাট হয়ে ওঠেছে। ফলে প্রতি বছরই হয় ড্রেনে নয়তো ডোবায় মিলছে এমন বয়সী নবজাতকের মরদেহ। এসব ক্লিনিকগুলোতে নজরদারি বাড়ানোর জোর দাবি জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ