Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রায়পুরে ইউপি সদস্যসহ দু’জনকে পিটিয়ে জখম

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রায়পুর (ল²ীপুর) উপজেলা সংবাদদাতা: ল²ীপুরের রায়পুরে সাবেক ইউপি সদস্য সফিকুল ইসলাম খোকনসহ দু’জনকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল দুপুরে উপজেলার চরপাতা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মন্সী বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত দু’জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেওয়া হয়েছে। এঘটনায় বিকালে ইউপি সদস্য খোকন বাদী হয়ে প্রতিপক্ষ বিল্লাল কবিরাসহ ৫ জনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। খোকন একই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।
লিখিত অভিযোগে জানা যায়, প্রায় ২০ দিন ধরে ইউপি সদস্য বাড়ীর তার জমিতে সীমানা প্রাচির (ভাউন্ডারি ওয়াল) দিচ্ছেন। হঠাৎ করে একই বাড়ীর বিল্লাল কবিরাজ দুপুরে তাঁকে সীমানা প্রাচির করতে বাঁধা দেয় এবং এক অংশ ভেঙে ফেলে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হলে প্রতিপক্ষ বিল্লাল কবিরাজ ৬/৭ জনের একটি দল লাঠি-ছটা ও দেশিও অস্ত্র নিয়ে তাঁর ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীরা এলোপাথারী পিটিয়ে ইউপি সদস্যের হাতের একটি আঙুল গুরুতর জখম করে। এসময় তার ভাই হুমায়ুন কবির ইউপি সদস্য খোকনকে উদ্ধারে এগিয়ে আসলে তাঁরা তাকেও পিটিয়ে জখম করে।
অভিযুক্ত বিল্লাল কবিরাজ বলেন, আমি টাকায় থাকায় খোকন আমার জমিতে সীমানা প্রাচির দিয়েছে। তাকে আমার জমি বাদ দিয়ে সীমানা প্রাচির দিতে বলে সে উল্টো আমার ওপর হামলা করে আমাকে আহত করে।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সোলাইমান চৌধুরী বলেন, সাবেক ইউপি সদস্যসের ওপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ