Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের নাজিরপুরে পারিবারিক কলহের জের ধরে তিন সন্তানের জননী পারভীন আক্তার (৩৮) নামে এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার বিকেলে উপজেলার শাখারীকাঠী ইউনিয়নের উত্তর চালিতাবাড়ী গ্রামে। নির্যাতনের শিকার ওই গৃহবধূকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন পারভীন আক্তার ইনকিলাব কে বলেন, ১৫ দিন আগে আমার মেয়ে আদুরীকে পাশর্^বর্তী তারাবুনিয়া গ্রামে বিবাহ দিয়েছি। তাকে তুলে দেয়ার খরচের জন্য আমার স্বামী আমাকে কয়েকদিন ধরে আমার পিতার বাড়ী থেকে ৫০ হাজার টাকা এনে দিতে বলে। আমি আমার পিতার দারিদ্রতার কথা জানিয়ে টাকা দিতে অপারগতা প্রকাশ করলে শনিবার বিকেলে আমার স্বামী আমাকে ঘরে আটকিয়ে মারধর করে। এক পর্যায়ে আমি জ্ঞান হারিয়ে ফেলি। প্রতিবেশীরা বিষয়টি আমার ভাই তরিকুলকে ফোনে জানালে সন্ধ্যার দিকে আমার পিতা ও তিন ভাই আমার স্বামীর বাড়ীতে আসে। তারা আমার স্বামীর নিকট আমাকে মারধর করার কারণ জিজ্ঞাসা করে এবং আমাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিতে চায়। তখন আমার স্বামী এখলাছসহ তার সহযোগী এসহাক শেখ, আইউব আলী শেখ, সিদ্দিক শেখ, নয়ন শেখ মিলে আমার পিতা ও ভাইদের মারধর ঘরে তালাবদ্ধ করে রাখে। সংবাদ পেয়ে রাত ১০টার দিকে মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এসে আমাদের উদ্ধার করে নাজিরপুর হাসপাতালে ভর্তি করেন।
ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত এখলাছ শেখের সাথে মুঠোফোনে কথা হলে তিনি ইনকিলাব কে বলেন, পারিবারিক কলহের জের ধরে আমি শুধু আমার স্ত্রীকে মারধর করেছি। অন্য কাউকে মারধর করিনি।
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তানভীর হাসান বলেন, পারভীন আক্তারের বাম পা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।
মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মিজানুর রহমান খান ইনকিলাব কে বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ সেখানে গিয়ে আহতদের ঘরে তালাবদ্ধ অবস্থায় পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। এ ব্যাপারে এখনও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ