Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে ১৭ দিনেও খোঁজ মেলেনি স্কুল শিক্ষিকার

প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১০:১৩ পিএম, ২৯ এপ্রিল, ২০১৮


চট্টগ্রাম ব্যুরো : নিখোঁজের ১৭ দিন পরও খোঁজ মেলেনি স্কুল শিক্ষিকা মনিকা রাধার (৪৫)। পুলিশ বলছে, তাকে উদ্ধারে সব ধরনের চেষ্টা অব্যাহত আছে। তবে এখনও কোন সুখবর মেলেনি। তার ভাগ্যে কি ঘটেছে তা নিয়ে চরম উদ্বেগ-উৎকণ্ঠায় দিন কাটছে পরিবারের সদস্যদের। গত ১২ এপ্রিল বিকেলে নগরীর লালখান বাজারের বাসা থেকে টিউশনির উদ্দেশে বের হন তিনি। পরে আর তিনি বাসায় ফেরেননি। তখন থেকেই তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। স্ত্রীর খোঁজে থানা-পুলিশের কাছে ছুটছেন চট্টগ্রামের ক্রীড়া সাংবাদিক দেবাশীষ বড়ুয়া দেবু।
মনিকা রাধা কোথায় গেছেন তা জানেন না কেউ। কারো সাথে ব্যক্তিগত কোন বিরোধ নেই এ দম্পত্তির। নেই অর্থবিত্তের প্রাচুর্যও। সবকিছু ভালোভাবেই চলছিল। কিন্তু হঠাৎ তার নিখোঁজ হওয়ার পিছনে কী কারণ থাকতে পারে এ নিয়ে কিছুই ধারণা করতে পারছেন না স্বজনরা। পুলিশ বলছে, তাকে উদ্ধারে সব ধরনের কৌশল অবলম্বন করেছে তারা। মোবাইল বন্ধ থাকায় তার অবস্থান নিশ্চিত করা কঠিন হয়ে পড়েছে। নগরীর কাতালগঞ্জ এলাকার লিটল জুয়েলস স্কুলে সঙ্গীত শিক্ষিকা মনিকা। মাকে হারিয়ে নাওয়া-খাওয়া ছেড়ে দিয়েছেন দুই কন্যা। এখন কেবল তার ফিরে আসার প্রহর গুনছেন স্বজনরা

 

 

 

 



 

Show all comments
  • তানিয়া ৩০ এপ্রিল, ২০১৮, ২:৪২ এএম says : 0
    হায় আজ পুরো দেশটাই নিখোঁজ
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৩০ এপ্রিল, ২০১৮, ৪:৪৫ এএম says : 0
    হায়া,শরম,মানবতা যদি থাকিতো তবে পদত্যাগ করিতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ