Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া এলাকায় প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত বিল্লাল কারীকর (২০) নামে এক যুবক হাসপাতালে মারা গেছে। গতকাল সন্ধায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিল্লাল সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের নটখোলা গ্রামের ছিদ্দিক কারীকরের ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, নিহত বিল্লালের চাচাতো ভাই মিহাদুল ইসলাম হাসামদিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্র। তুচ্ছ ঘটনা নিয়ে গত বুধবার সকালে মিহাদুলের সাথে একই শ্রেনীর ছাত্র আবু সায়েমের সাথে কথাকাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি হলে বিল্লাল স্কুলে ছুটে যান। এসময় শিক্ষকরা মিহাদুল ও সায়েমের মধ্যে ঝামেলাটি মিমাংসা করে দেন। ঘটনার দিন দুপুরে বিল্লালকে ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একা পেয়ে আবু সায়েম তার লোক আশিক, ময়েনদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী শিমুল, মহসিন, নাছিম ও ইমরান হামলা চালায় বলে মিহাদুল সাংবাদিকদের জানান। এ হামলায় বিল্লাল গুরুত্বর আহত হয়। আহতবস্থায় তাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে, পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা অবনতি দেখে চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর বিল্লাল মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিপক্ষের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ