Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আইএসএসএল ও হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেমের স্বাস্থ্য সেবা চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

দেশের অন্যতম বৃহৎ নিরাপত্তা প্রহরী সেবা প্রতিষ্ঠান ইনটিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসেস লিমিটেড (আইএসএসএল) তাদের সকল কর্মকতা ও কর্মচারীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার লক্ষ্যে হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেড একটি ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান যা ‘ডাক্তারভাই’ নামক একটি মোবাইল অ্যাপের মাধ্যমে স্বাস্থ্যতথ্য সংরক্ষন ও স্বাস্থ্য-অর্থায়ন সেবা প্রদান করছে। এই চুক্তির আওতায় ইনটিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসেস লিমিটেড এর সকল কর্মকতা ও কর্মচারীদের স্বাস্থ্য পরীক্ষার মাধ্যমে স্বাস্থ্যতথ্য সংরক্ষন করা হবে ও স্বাস্থ্য-অর্থায়ন বা হেলথ ইন্স্যুরেন্সের সুবিধা দেয়া হবে। চুক্তিতে স্বাক্ষর করেন হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর এম হারুনুর রশীদ ইনটিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) এ এ এম আমিরুল কামাল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের মহাব্যবস্থাপক সাদেক আহমেদ, হেড অফ অপারেশন্স তানভীর ফেরদৌস ও ব্যবস্থাপক (সার্ভিস) সোনিয়া জামান এবং ইনটিগ্রেটেড সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের পরিচালক লে. কর্নেল (অব.) খালিদ আজম, পিএসসি ও মানব সম্পদ উন্নয়ন ব্যবস্থাপক বি এম জাবেদ হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ