Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জে আয়কর বিষয়ক কর্মশালা

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : ‘জনকল্যাণে রাজস্ব, উন্নয়নের অক্সিজেন রাজস্ব’-এ সেøাগানকে সামনে রেখে কিশোরগঞ্জে আয়কর বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলা কর আইনজীবী সমিতির কার্যালয়ে দিনব্যাপী এ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ আবুল মনসুর।
জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট রুহুল কুদ্দুস সেলিমের সভাপতিত্বে কর্মশালায় প্রধান আলোচক ছিলেন ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার এস. এম আবুল কালাম আজাদ। এ ছাড়াও বক্তৃতা করেন সহকারী কর কমিশনার মেহেদী হাসান খন্দকার, অতিরিক্ত সহকারী কর কমিশনার মোহাম্মদ সাদেক হোসেন খোকা, জেলা কর সমিতির সিনিয়র আইনজীবী মাহমুদুল ইসলাম জানু, সাইফুল হক মোল্লা দুলু, মনসুর আলম বুলবুল, শফিকুল ইসলাম প্রমুখ।
কর্মশালায় প্রধান অতিথির বক্তৃতায় কর কমিশনার বলেন, দেশকে মধ্যম আয়ে উন্নীতকরণে রাজস্ব আহরণে কর্মকর্তাদের পাশাপাশি কর আইনজীবীদের ভূমিকা রাখতে হবে। এ জন্য তিনি আইনজীবীগণকে করদাতাদের সাথে সততা ও নিষ্ঠার সাথে রাজস্ব আদায়ের জন্য আহŸান জানান।
অনুষ্ঠানে জেলা কর আইনজীবী সমিতির সাবেক সদস্য মো. আব্দুল হামিদ দ্বিতীয় মেয়াদে মহামান্য রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কর সমিতির সদস্য সালাহ্ উদ্দিন আহম্মেদ। কর্মশালায় উর্ধ্বতন রাজস্ব কর্মকর্তা, কর আইনজীবীগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ