Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিমসার কলেজ শাখার বিতর্কিত কমিটি বাতিলের দাবি ছাত্রলীগের প্রতিবাদ সভা

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার নিমসার কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটিকে কেন্দ্র করে গত সোমবার ও গতকাল মঙ্গলবার ওই কলেজের ছাত্রলীগের শ’ শ’ নেতাকর্মী ও সমর্থকরা বিতর্কিত কমিটি বাতিলের দাবিতে মহাসড়কে মিছিল ও প্রতিবাদ সভা করে। প্রতিবাদ সভায় বক্তরা জানান যে, কিছু অছাত্র ও বহিরাগতদের নিয়ে গঠিত কমিটির বাতিল না হওয়া পর্যন্ত দুর্বার আন্দোলন চলবে।
প্রতিবাদ সমাবেশে কলেজ শাখা ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তৃতায় বলেন, অছাত্র ও বহিরাগত ছাত্রদের নিয়ে রাতের আধারে অবৈধ পকেট কমিটি বাতিল না করলে দঃ জেলা ছাত্রলীগ এই কমিটিকে আবাঞ্চিত ঘোষণা করবে। বৃহত্তর আন্দোলনে ঘোষণা দিয়ে তারা আরো বলেন, নতুন করে কেলেজের প্রকৃত ছাত্রদের নিয়ে আবারো কমিটি গঠন করতে হবে। উক্ত প্রতিবাদসভা ও মিছিলে উপস্থিত ছিলেন নিমসার কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো ইসরাফিল পিয়াস, মো. জাবেদ আহামেদ সৈকত, নাছিম, বিল্লাল, রাকিব হাছান, আশরাফুল, হোসাইন, নাঈম, শিমুল, মাসুদ রানা, শুভ, ওয়ালিদ, দিপক রায় প্রমুখ
প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সবুজ, পিয়াস, সৈকত, নাছিমসহ আরো অনেকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ