Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে মুক্তিযোদ্ধা হত্যা মামলায় গ্রেফতার ২

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরে ডাকাতের গুলিতে মুক্তিযোদ্ধা নিহতের ঘটনায় দায়ের করা হত্যা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরও একজনকে আটক করা হয়েছে। আজ মঙ্গলবার জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মো. রেজাউল হাসান রেজা এ তথ্য জানান।
পুলিশের ভাষ্য, রোববার মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা কাথোরা মৈশানবাড়ি এলাকায় ডাকাতের গুলিতে নিহত হন পরেশ চন্দ্র ঘোষ (৭০)। সে সময় ডাকাতেরা নিহতের ভাই নরেশ চন্দ্র ঘোষ (৫৮) ভাতিজা বিধান কৃষ্ণ ঘোষ (৩২) ও মৃণাল চন্দ্র ঘোষকে কুপিয়ে আহত করে। পরে ঘরে থাকা সোনার গয়না ও মালামাল লুট করে। এ ঘটনায় সোমবার রাতে নিহতের ছেলে গৌতম চন্দ্র ঘোষ প্রদীপ মণ্ডল (২৭) ও মঞ্জুর আলমের (২৫) নাম উল্লেখ ও অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
খন্দকার মো. রেজাউল হাসান রেজা জানান, এ হত্যা মামলায় প্রদীপ ও মঞ্জুরকে গ্রেফতার করেছে পুলিশ। এ ছাড়া এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মো: হীরা (২৪) নামে একজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ