Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ডাকাতের গুলিতে শিশু ও নারী গুলিবিদ্ধসহ আহত ১০

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে ডাকাতের ছোড়া গুলি ও ধারালো অস্ত্রের আঘাতে ১০ মাসের এক শিশু ও তিন নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে আন্ডারচর গ্রামের হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুলিবিদ্ধ আমির হোসেন (২০), ফারুক হোসেন (৫০), জেসমিন আক্তার (১৭), ফাতেমা আক্তার (২৫) ও ইয়াছমিন আক্তারকে (১০ মাস) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও আহত সাইফুল ইসলাম (৬০), শাকিল আহমেদ (০৭), মনিরুল ইসলাম (২২), বিবি কুলসুম (৫০) সহ অপর ৫ জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।
পুলিশ ও আহতরা জানান, সোমবার দিবাগত মধ্যরাতে আন্ডারচর গ্রামের সাইফুল ইসলামের বসত ঘরের দরজা ভেঙে ১৫/২০ জনের অস্ত্রধারী ডাকাত দল ভিতরে প্রবেশ করে। ডাকাতরা ধারালো অস্ত্রের আঘাতে পরিবারের সদস্যদেরকে আহত করে ঘরের মালামাল লুট করে। পরে আহতদের চিৎকারে স্থানীয় লোকজন একত্রিত হয়ে ডাকাতদের ধাওয়া করলে ডাকাতের এলোপাতাড়ি গুলিতে কয়েকজন গুলিবিদ্ধ হন। পরে আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ফরিদ উদ্দিন চৌধুরী জানান, আহতদের মধ্যে হাসপাতালে ভর্তি ৫ জনের অবস্থা গুরুতর। এরমধ্যে আমির হোসেন ও ফারুক হোসেনের অবস্থা আশংকাজনক। সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ