Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকায় ও বোর্ডবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছেন। সোমবার মধ্যরাতে পৃথক এ দুর্ঘটনা ঘটেছে। তাদের কারো পরিচয় জানা যায়নি। নিহত দুইজনের লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।
নাওজোর মহাসড়ক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. মোজাম্মেল হক জানান, সোমবার মধ্যরাতে গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় বাসচাপায় অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। তার পরনে সাদা পাঞ্জাবি ও চাদর ছিল। তিনি আরও জানান, প্রায় একই সময় স্থানীয় বোর্ডবাজার এলাকা থেকে অজ্ঞাত আরও একজন পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীর এমনভাবে ছিন্ন-বিচ্ছিন্ন হয়েছে যে তার বয়স ও পরনে কী ছিল তা বোঝা যাচ্ছে না। দেখে মনে হচ্ছে, কোনো সড়ক দুর্ঘটনায় মৃত্যুর পর তার উপর দিয়ে একাধিকবার গাড়ি যাতায়াত করেছে। খবর পেয়ে রাত দেড়টার দিকে অজ্ঞাত লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ