Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৫ জন সাত লাখ টাকা লুট

| প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : রাজধানীতে পৃথক চারটি ঘটনায় শালা-দুলাভাইসহ ৫চজন অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেল তিনটা থেকে সাড়ে তিনটার দিকে তাদের হাসপাতালে আনা হয়। তারা হলেণ- শাহ আলম (৩২) ও তার বোনের স্বামী মজনু মিয়া ( ৪০), সুমন (৩০), শহিদুল হক (৫৫) ও কামাল হোসেন। এদের মধ্যে শাহ আলম ও মজনু মিয়ার কাছ থেকে চার লাখ টাকা ও শহিদুল হকের কাছে থেকে তিন লাখ টাকা খোয়া গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
শাহ আলম ও মজনু মিয়ার পরিচিত মফিজুল ইসলাম জানান, ব্যবসায়িক সূত্রে তাদের মধ্যে পরিচয়। গতকাল সকালে উত্তরার ইসলামী ব্যাংক শাখা থেকে চার লাখ টাকা উঠিয়ে সুপ্রভাত বাসে করে যাচ্ছিলেন শাহ আলম ও মজনু মিয়া। পরে গুলিস্তানে এসে ওই বাসে তাঁদের অচেতন অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে মফিজুল ঘটনাস্থলে গিয়ে তাঁদের উদ্ধার করে বেলা সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন।
সুমনের এক সহকর্মী আনোয়ার জানান, সুমন সেনাকল্যাণ ভবনে একটি কোম্পানিতে চাকরি করেন। তিনি আইন পরীক্ষা দেবেন বলে কাকরাইলে ফরম কিনতে গিয়েছিলেন। পরে কাকরাইল মসজিদের সামনে অচেতন অবস্থায় তাঁকে পাওয়া যায়। সংবাদ পেয়ে আনোয়ার তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। অপর আরেক ঘটনায় কামাল হোসেন নামের এক ব্যক্তিকে কমলাপুর রেলস্টেশন থেকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন রেলওয়ে পুলিশের কনস্টেবল আলী হাসান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, অচেতন ব্যক্তিদের পাকস্থলী পরিষ্কার করা হয়েছে। তাঁরা সবাই এখন মেডিসিন বিভাগে ভর্তি রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ