Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গৃহŸধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মির্জাপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের কোর্ট বহুরিয়া গ্রামে। এ ঘটনায় ধর্ষিত গৃহবধূ বাদী হয়ে ইউপি সদস্য ইদ্রিস আলী (৪০) বিরুদ্ধে টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের মামলা করেছেন। মামলা নম্বর ১৩৬, তারিখ ১৫ এপ্রিল ২০১৮। মামলার বিবরণ জানা গেছে, গত ১১ এপ্রিল রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে বহুরিয়া ইউনিয়নের কোর্ট বহুরিয়া গ্রামের আমিরুদ্দিনের অসহায় স্ত্রী ফাতেমা বেগমকে (৩৫) ভিজিএফ কার্ড দেয়ার কথা বলে বহুরিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার ইদ্রিস আলী বাড়ির পূর্বপাশে নদীর ধারে ডেকে নেয়। পরে সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তিনি আর্তচিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক ইদ্রিস আলী পালিয়ে যায়। ঘটনার পরদিন ১২ এপ্রিল সকালে গৃহবধূ ফাতেমা বেগম মির্জাপুর থানায় এসে মেম্বারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে চাইলে পুলিশ তা গ্রহণ না করে আদালতে যাওয়ার পরামর্শ দেন। পরে তিনি টাঙ্গাইল আদালতে মামলা দায়ের করেছেন বলে জানান।
এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য ইদ্রিস আলীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে করা ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, অভিযোগকারীর সঙ্গে তার শরিকী সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। সেই বিরোধ মীসাংসায় তিনি সন্তুষ্ট হতে না পেরে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন বলে তিনি জানান। মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হক বলেন আমার জানা মতে মির্জাপুর থানায় ধর্ষণের অভিযোগ করতে ওই মহিলা আসেননি। আসলে অবশ্যই অভিযোগ নিয়ে যথাযথ আইনী প্রদক্ষেপ গ্রহণ করা হতো বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ