Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তানোরে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা ঃ রাজশাহীর তানোরে উজ্জল নামের এক ওয়েলডিন দোকান মালিকের বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত শনিবার দিবাগত রাতে তানোর পৌর সদরের গোল্লাপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধুকে নিয়ে গত রোববার বিকালে মোহর গ্রামে মিমাংসায় বসে স্থানীয় এক ইউপি যুবলীগ নেতা। ওই দোকান মালিকের বাড়ী মান্দা উপজেলার জয়বাংলা গ্রামে। তিনি শমসের আলী ছেলে। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়ায় ব্যাপক আলোচনা শুরু হয়েছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, চাপাইনবাবগঞ্জ সদর উপজেলার জনৈক ব্যক্তি তার স্ত্রীকে বাড়ী রেখে প্রায় দুইবছর ধরে দেশের বাইরে বসবাস করছেন। জনৈক ওই গৃহবধূ তার স্বামী ছাড়াই দুই সস্তান নিয়ে বাড়িতে সুখে-দুখে সংসার চালায়। এমতাবস্থায় গতবছরে ১৭ অক্টোবর মাসে তানোরে বোনের বাড়িতে বেড়াতে আসে ওই গৃহবধু। এসে তার দূরসর্ম্পকের বোনের জামাই উজ্জলের সাথে পরিচয় হয় ওই গৃহবধুর। পরিচয়ের একপর্যায়ে প্রেমের সর্ম্পক গড়ে উঠে তাদের মধ্যে। সেই সুবাদে ওই গৃহবধুকে উজ্জল তার তানোরে বাড়ীতে আসতে বলে। ওই গৃহবধু আসার আগেই উজ্জল তার স্ত্রীকে কৌশুলে শ^শুর বাড়ীতে পাঠিয়ে দেয়। বাড়ীতে এসে ওই গৃহবধু উজ্জলকে তার স্ত্রীর কোথায় আছে তা জনতে চাই। তখন উজ্জল বলেন সে তার মায়ের বাড়ীতে গেছে চলে আসবে। এ বলে তাকে বাড়িতে ভিতরে নিয়ে যায়। বাড়ীতে প্রবেশ করে তাকে জাপটে ধরে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধু তাকে বিয়ে করতে বললে ধর্ষক ওই গৃহবধুকে ছেড়ে বাড়ি থেকে পালিয়ে যায়।
এমনতাবস্থায় উজ্জল লোকজানাজানি হওয়ার আগেই কৌশুলে গৃহবধুকে তার শ^শুর বাড়ীতে নিয়ে যায় এবং গৃহবধূর পরিবারের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে গৃহবধুর খালা খালু মোহর গ্রামে উজ্জলের শ^শুর মজিদের বাড়ীতে আসে। গৃহবধুর খালা খালুকে নিয়ে উজ্জলের শ^শুর মজিদের বাড়ীতে ওই উইপি যুবলীগ নেতা রইজ উদ্দিন বাচ্চু মিমাংসায় বসে। এ নিয়ে উজ্জল হোসেনের সাথে তার দোকানে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে আমরা মিমাংসা করে নিয়েছি। আমার উপর আনিত অভিযোগ সত্য নয়। যা শুনেছেন তা সম্পূর্ণ মিথ্যা। এ বলে তিনি দোকান থেকে চলে যায়। এ ব্যাপারে তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে আমার জানা নেই। কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। কেননা এ বিষয়গুলো মিমাংসার যোগ্য নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ