Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে চাচাতো বোনকে ধর্ষণ থানায় মামলা : ধর্ষকসহ গ্রেফতার ২

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে বিয়ের প্রলোভনে চাচাতো বোনকে (১৮) ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার ধর্ষক নাঈম, তার ভাই শাহীন ও পিতা আবুল হোসেনকে আসামীকে করে ওই ধর্ষিতার পিতা মনির হোসেন বাদী হয়ে থানায় এ মামলা দায়ের করেন। পুলিশ ধর্ষক নাঈম ও তাঁর ভাই শাহীনকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, উপজেলার বড় মনোহরদী গ্রামের আবুল হোসেনের ছেলে নাঈমের সাথে প্রায় এক বছর ধরে চাচাতো বোনের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৪ ফেব্রæয়ারি রাত নয়টায় নাঈম ওই চাচাতো বোনকে নিজের ঘরে ডেকে নেয়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক মিলনের প্রস্তাব দিলে সে ঘর থেকে বেড়িয়ে যাওয়ার চেষ্টা করে। কিন্তু নাঈম তাকে বদ্ধ ঘরে আটজেক রেখে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরের দিন বাড়িতে এই ঘটনা প্রকাশ করলে নাঈমের পরিবার আনুষ্ঠানিকভাবে বিয়ের ব্যবস্থার কথা বলে টালবাহানা করতে থাকে। এরমধ্যে ওই ধর্ষিতা দুই মাসের অন্ত:সত্বা হয়ে পড়ে। পরে স্থানীয়ভাবে অন্ত:সত্বা চাচাতো বোনকে বিয়ে করার জন্য ফের চাপ দিলে নাঈম বিয়ে করতে অস্বীকৃতি জানায়।
এ ঘটনায় ওই ধর্ষিতার পিতা মনির হোসেন বাদী হয়ে ধর্ষক নাঈম, তার ভাই শাহীন ও পিতা আবুল হোসেনকে আসামীকে করে থানায় এ মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ ধর্ষক নাঈম ও তাঁর ভাই শাহীনকে পুলিশ গ্রেফতার করে থানা নিয়েআছে। থানার উপ-পদির্শক (এসআই) মোস্তাফিজুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন।


ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ছেলেসহ মায়ের আত্মহত্যা
গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ঢাকা-ময়মনসিংহ রেল পথের গফরগাঁওয়ের ধামাইল ঢালী বাড়ি নামকস্থানে গতকাল সকাল সাড়ে ৬টার দিকে আন্তঃনগর যমুনা ট্রেনের নিচে ঝাপদিয়ে ছেলেসহ মা আতœহত্যা করেছে। এরা হলেন ধামাইল ঢালীর বাড়ি গ্রামের রাজিব ঢালীর স্ত্রী মোছাঃ সাদিয়া আখতার লিজা (২৬) ও তার ছেলে ইয়াসিন (২)। পারিবারিক কারণে আতœহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। সাদিয়া আখতার লিজার বাবা উথুরী গ্রামের মোঃ শাহজাহান মৃধা জানান, তার মেয়ের মানসিক সমস্যা রয়েছে। গফরগাঁও রেলওয়ে পুলিশ ফাঁিড়র এ এস আই মোঃ আবুল হাসেম জানান, লাশ ময়না তদন্তের জন্য প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ