Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জনগণ পুলিশকে ভালোভাবে নিয়েছে বলেই পয়লা বৈশাখ শান্তিপূর্ণভাবে করা সম্ভব হয়েছে -আইজিপি

| প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সবাই সহযোগিতা করায় পয়লা বৈশাখ উদযাপন শান্তিপূর্ণভাবে শেষ করা সম্ভব হয়েছে বলে মনে করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারি। আর জনগণ পুলিশকে ভালভাবে গ্রহন করেছে বলেই তা সম্ভব হয়েছে।
গতকাল রোববার রাজারবাগে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
আইজিপি বলেন, পুলিশকে ভালোভাবে নিয়েছে জনগণ। আর এ জন্যই পয়লা বৈশাখে জনগণ পুলিশকে সহযোহিতা করেছে।
পুলিশের কল্যাণ সভায় আইজিপি বলেন, পয়লা বৈশাখের প্রতিটি অনুষ্ঠান সুন্দর ও নিরাপদ পরিবেশে হয়েছে। ঢাকা শহরের অনেক জায়গায় ঘুরে দেখেছি। মানুষের ঢল নেমেছিল পুরো শহরজুড়ে। একই সঙ্গে বৈশাখে পুলিশের নিশ্চিদ্র নিরাপত্তা ছিল পুরো দেশজুড়ে। পুলিশের কঠোর নিরাপত্তা ও বন্ধুসুলভ আচরণের জন্য মানুষ পুলিশকে ভালোভাবে নিয়েছে। সাধারণ মানুষ প্রতিটি ক্ষেত্রে পুলিশকে সহযোগিতা করেছে। সবার আন্তরিকতায় সুন্দরভাবে পয়লা বৈশাখ উদযাপন হয়েছে।
পুলিশ প্রধান বলেন, এ পদে দায়িত্ব নেওয়ার পর ফেব্রæয়ারি মাসে রাজারবাগে কল্যাণ ঝুঁকিভাতার সমস্যার কথা শুনি। তবে দুই মাসের ব্যবধানে ১১ এপ্রিল প্রজ্ঞাপনের মাধ্যমে তা বাস্তবে রূপ নিয়েছে। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়াসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ