Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ইউএনওর সিম ক্লোন করে চাঁদা দাবি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম এর মোবাইল ফোনের সিম ক্লোন করে এক কাউন্সিলরের কাছে চাঁদা দাবি করেছে দূর্বৃত্তরা। শুক্রবার বিকেলে এই ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
বসুরহাট পৌরসভা ১নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রায়হান সোহাগ হাজারী জানান, গতকাল দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যবহৃত মোবাইল নাম্বার থেকে তাকে কল করা হয়। অপরপ্রান্ত থেকে তাকে বলা হয় টিআর ও কাবিখার বরাদ্দ নিতে চাইলে একটি নাম্বার দিচ্ছি তাতে দ্রæত ২০হাজার টাকা বিকাশ করতে হবে। এসময় কথাবার্তায় সন্দেহ হলে তিনি বিষয়টি কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেলকে অবহিত করেন।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জামিরুল ইসলাম বলেন, একটি প্রতারক চক্র মোবাইল নাম্বার ক্লোন করে এ কাজ করেছে। এ বিষয়ে তিনি কোম্পানীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধি ও সাধারণ জনগণকে সতর্ক থাকার জন্য অনুরোধ করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউএনও

১৭ নভেম্বর, ২০২১
৮ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ