Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ২ সন্তানসহ ৩ মাস যাবত গৃহবধূ নিখোঁজ, আটক ১

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা)থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়ায় প্রায় তিন মাস ধরে নিখোঁজ রয়েছেন এক গৃহবধূ ও তার দুই সন্তান। নিখোঁজের তিন মাসেও উদ্ধার না হওয়ায় ওই পরিবারটি আতঙ্কে রয়েছে।
নিখোঁজ তিনজন হচ্ছেন আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী রানী খান (৩৫) ছেলে জুবায়ের (৪) ও মেয়ে পায়েল (৭)।
নিখোঁজ গৃহবধু গত জানুয়ারি মাসের সাত তারিখ রাত থেকে দুই সন্তানসহ নিখোঁজ হন। তার পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় ওই পরিবারটির মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।
এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহ আজ দুপুরে স্থানীয় পল্লীবিদ্যুৎ এলাকার জে আর এন্টারপ্রাইজের কাটিং ম্যানেজার ইব্রাহিম আলীকে আটক করেছে এলাকাবাসী। পরে তাকে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, নিখোঁজ গৃহবধূর স্বামী এখনো থানায় কোন অভিযোগ দায়ের করেননি। তবে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ