Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুরুদাসপুরে অজ্ঞাত রোগে ২৬ শিক্ষার্থী অসুস্থ

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের গুরুদাসপুরে অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে ২৬জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে। অসুস্থদের মধ্যে ২০জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুত্বর অবস্থায় দুই শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্কুলের শিক্ষার্থী ও চিকিৎসকরা জানান, আজ সোমবার দুপুরে গুরুদাসপুর উপজেলার দক্ষিণ নাড়ীবাড়ি হাজিবাজার শিখন স্কুলের শিক্ষার্থীরা ক্লাস করছিল। এসময় হঠাৎ করে জানালা দিয়ে ধোয়া জাতীয় কিছু ক্লাস রুমে প্রবেশ করে। প্রথমে একজন শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়লে ধীরে ধীরে অন্য শিক্ষার্থীরাও অজ্ঞান হয়ে পড়ে। এসময় স্কুলের শিক্ষক এবং স্থানীয়রা উদ্ধার করে ২৬জন শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়া হয়। এছাড়া আলুফা এবং তানহা নামের দুই শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল এবং ২০জনকে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আন্দন মোহন মন্ডল জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেফটি ট্যাংকের গ্যাস থেকে এই ধরনের ঘটনা ঘটতে পারে। তবে অসুস্থ শিক্ষার্থীরা বর্তমানে সুস্থ রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ