Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

মুজিবনগরে ডাকাতি :বোমায় পুলিশসহ আহত ২

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মেহেরপুর জেলা সংবাদদাতা : মেহেরপুর জেলার মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে ডাকাতের মারধর ও বোমা হামলায় তাহাজ উদ্দীন (৩২) নামের এক মুদি ব্যবসায়ী ও মুজিবনগর থানার পুলিশ কনস্টেবল মাসুদুর রহমান আহত হয়েছেন। গতকাল গভীর রাতে কেদারগঞ্জ বাজার এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।
তাহাজ উদ্দিনের বাড়ি থেকে নগদ টাকা ও সোনার গয়নাসহ তিন লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে ডাকাতরা।
জানা যায়, গতকাল রাত একটার দিকে মুজিবনগর কেদারগঞ্জ বাজারের মুক্তার জুয়েলার্সের তালা ভাঙ্গার চেষ্টা করে একদল ডাকাত। বিষয়টি টের পেয়ে বাজারে টহলরত পুলিশের একটি দল ডাকাতদের ধাওয়া করলে তারা ফাঁকা স্থানে দুটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এর কিছুক্ষণ পরে বাজারের বল্লভপুর সড়কে মুদি ব্যবসায়ী তাহাজ উদ্দিনের বাড়ির গ্রিলের তালা ভেঙ্গে ডাকাতদল ভেতরে ঢুকে বাড়ির লোকজনকে অস্ত্র ঠেকিয়ে লুটপাট শুরু করে। বাধা দেওয়ায় তাহাজ উদ্দীনকে রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ডাকাতরা।
এদিকে ডাকাতরা তাহাজ উদ্দিনের বাড়ি থেকে পালিয়ে গিয়ে ব্র্যাক অফিসের গেটের তালা ভাঙ্গার চেষ্টা করছিল। পুলিশের ওই দলটি তাদের প্রতিরোধ করলে ডাকাতরা তিনটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে বোমা বিস্ফোরণের আলামত ও ডাকাতদের ফেলে যাওয়া কিছু দেশি অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশের এএসআই আব্দুল হান্নান জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন জানান, বোমায় পুলিশের একজন সদস্য সামান্য আহত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ