Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঐক্যবদ্ধভাবে নির্বাচনী মাঠে থাকার অঙ্গীকার -মেয়র প্রার্থী হাসান সরকার

গাজীপুর সিটি নির্বাচন

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : বর্তমান গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এম এ মান্নানের ঢাকার বাসায় মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের ঘরোয়া বৈঠকের পর স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। গাজীপুর বিএনপির নেতাকর্মীরা গতকাল বুধবার সকালে হাসান উদ্দিন সরকারের টঙ্গীর আউচপাড়ার বাসভবনে ঘরোয়া বৈঠকে মিলিত হন। বৈঠকে তারা মেয়র এম.এ মান্নান ও হাসান উদ্দিন সরকারের প্রতি আনুগত্য প্রকাশ করে বলেন, অসুস্থ মেয়র মান্নান গাসিক নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের নেতৃত্বে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে দলীয় নেতাকর্মীদের কঠোর নির্দেশ দিয়েছেন। বৈঠকে হাসান উদ্দিন সরকার ছাড়াও উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি প্রভাষক বসির উদ্দিন আহমেদ, স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতা আরিফ হোসেন হাওলাদার, যুবদল নেতা জসিম উদ্দিন বাট, গাজী সালাহ উদ্দিন, কামাল হোসেন, জিল্লুর রহমান, কামরুজ্জামান বিপ্লব, ফয়সাল হোসেন, সোহেল, ইউসুফ, কাওসার, হাসান, সুমন, আলমগীর হোসেন বাবু প্রমুখ।
আলোচনায় সভায় নেতারা বলেন, দল না বাঁচলে আমরা বাঁচব না। দলের এই দুর্দিনে কাঁদা ছুরাছুরি, হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। নৌকাকে ডুবিয়ে ধানের শীষকে বাঁচাতে হবে। দলের প্রত্যেকটি কর্মীকে মেয়র মান্নান বা হাসান সরকার ভেবে নির্বাচী মাঠে থাকতে হবে। এসময় মিথ্যা মামলায় জর্জরিত হওয়ার চিত্র তুলে ধরেন। এদিকে দলীয় প্রার্থী ঘোষণার পর থেকে সাবেক গাজীপুর-২ আসন বর্তমানে গাজীপুর সিটি করপোরেশন এলাকার কাশিমপুর, কোনাবাড়ি, বাসন, কাউলতিয়া, গাছা ও পূবাইলসহ বিভিন্ন এলাকার বিএনপি ও শরিক দলের নেতাকর্মীরা ফুলের তোরা ও ধানের শীষের ছড়া নিয়ে হাসান উদ্দিন সরকারকে শুভেচ্ছা জানান।



 

Show all comments
  • md salam ১২ এপ্রিল, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    অভিনন্দন
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ১২ এপ্রিল, ২০১৮, ১২:০৮ পিএম says : 0
    এই নির্বাচনে বিএনপির ফলাফল নির্ভন করে তারা কতোটা নির্বিঘ্নে দলীয় নেতাকর্মীদের ভোট কেন্দ্র আনতে পারবে, কতোটা তারা ভোট কেন্দ্র অবস্থান করে নির্বিঘ্নে ভোটদান ও প্রাপ্ত ভোট সুরক্ষা দিতে পারবে তার উপর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ