Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে দুর্বৃত্তদের আগুনে ৩০টি গরু দগ্ধ

| প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার কেরানীগঞ্জে পূর্ব শত্রæতার জের ধরে বাহরাইন প্রবাসী এক ব্যাক্তির গরুর খামারে আগুন দিয়ে ৩০টি গরু পুড়িয়ে মেরেছে দুর্বৃত্তরা। নেক্কারজনক ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার ভোরবেলা দক্ষিণ কেরানীগঞ্জ থানার বাস্তা ইউনিয়নের ধীতপুর গ্রামে। এই ঘটনায় খামার মালিকের প্রায় ৫০লক্ষ টাকা ক্ষতি হয়েছে। বাহরাইন প্রবাসী গরুর খামারের মালিক মোঃ আব্দুস ছামাদ বলেন, আমি দীর্ঘ ৩২ বছর বছর যাবৎ বাহরাইনে থাকি। গত মাসের ১২ তারিখে আমি দেশে এসেছি। সন্ত্রাসীরা আমার গরুর খামারে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় গরুর ডাক চিৎকারে আমি ঘরের বাহিরে আসতে চাইলেও আসতে পারিনি। দুর্বৃত্তরা আমার ঘরের দরজাটির ছিটকিরি বাহির দিক থেকে লাগিয়ে দেয়। পরে আমাদের সবার আর্ত-চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন দ্রæত ঘটনাস্থলে এসে দরজাটি খুলে দেয়।আমরা সবাই ঘরের বাহিরে আসার সাথে সাথেই খামারের ৩০টি গরু পুড়ে মারা যায়।এসময় এই খামারের পাশে আমার আরো ৩টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। ওই ঘরগুলোতে রাখা আমার ৩৫মন পিঁয়াজও পুড়ে গেছে। এতে আমার প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তিনি আরো বলেন, আমার গ্রামের পাশের এক সিমেন্ট ব্যবসায়ীর কাছ থেকে আমি সিমেন্ট ও বালু ক্রয় না করার কারণেই তিনি কয়েক দিন পূর্বে আমার বাড়িতে এসে আমাকে ও আমার স্ত্রীকে হুমকি দিয়ে যায়। আমার ধারণা ওই ব্যক্তির নেতৃত্বেই আমার গরুর খামারে আগুন দিয়ে গরুগুলোকে পুড়িয়ে মারা হয়েছে।



 

Show all comments
  • rakib ১২ এপ্রিল, ২০১৮, ৫:৫৭ এএম says : 0
    AI ............ DER DORE JOTO TARATARI SHOMVOB PROKASHE TANGGANO WCHIT !! JENO ONNO BODMASH RA DEKHE SHIKHA NITE PARE !! NA HOLE DESHE ONNO RA INVESMENT KORBE NA !!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ