Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ময়মনসিংহে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহ হবে দেশের শ্রেষ্ঠ শহর- মেয়র টিটু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ পৌরসভা থেকে সিটি কর্পোরেশনে উন্নীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা করেছে ময়মনসিংহ পৌরসভা। বুধবার বিকেলে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে গাঙ্গিনারপাড়, নতুন বাজার, জিলা স্কুল মোড় হয়ে নগরীর টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়। দীর্ঘ বর্ণাঢ্য এ শোভাযাত্রার নেতৃত্ব দেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু। এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন কালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন, মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অনিসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় বিশিষ্ট নাগরিকরা শোভাযাত্রায় অংশ নেন। শোভাযাত্রা শুরুর আগে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এক সমাবেশে মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহ পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বঙ্গবন্ধু কন্যা ময়মনসিংহকে ভালোবাসেন। ময়মনসিংহের উন্নয়নের দায়িত্ব তিনি নিজ কাঁধে নিয়েছেন। তিনি ময়মনসিংহ বিভাগ ও শিক্ষা বোর্ড উপহার দিয়েছেন। আমাদের দীর্ঘ প্রত্যাশিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন করে দিয়েছেন। এ সিটি কর্পোরেশনের মাধ্যমে আগামী দিনে ময়মনসিংহের সব নাগরিক সমস্যার সমাধান হবে। আমরা সবাই মিলে সারা দেশের মধ্যে ময়মনসিংহকে একটি শ্রেষ্ঠ শহর হিসেবে গড়ে তুলবো।
মেয়র টিটু আরো বলেন, পুঞ্জিভূত নানা সমস্যা নিয়ে আমরা পৌর পরিষদ গত ৭ বছর আগে দায়িত্ব নিয়েছিলাম। আমরা সাধ্যমতো চেষ্টা করেছে সব সমস্যা সমাধানের। আমরা আধুনিক ও সুন্দর শহর হিসেবে ময়মনসিংহকে গড়ে তুলতে দিন-রাত কাজ করেছি। ভবিষ্যতেও নাগরিক সব সমস্যা সমাধানে কাজ করে যাবো।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচন ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিজয়ী করতেও আহবান জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ