Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা আটক

প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : ঢাকা জেলার সাভারে এক গার্মেন্টস কর্মীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ছাত্রলীগ নেতার নাম লায়ন পারভেজ (৩২)। সে ধামরাই উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক।
গতকাল রোববার রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লা থেকে তাকে আটক করা হয়।
বিষয়টি নিশ্চিত করে সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন মোল্লা জানান,ধর্ষণের ঘটনায় রোববার রাতে গার্মেন্টস কর্মী সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পরে অভিযোগের ভিত্তিতে পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লায় অভিযান চালিয়ে লায়ন পারভেজকে আটক করা হয়েছে।
লিখিত অভিযোগে বলা হয়, পারভেজের বন্ধু রাব্বির সঙ্গে এ গার্মেন্টস কর্মী বিয়ে হয়। তবে তাদের মধ্যে বনিবনা না হওয়ায় বিয়ের কিছুদিন পরেই তা বিচ্ছেদে গড়ায়। এদিকে ২২ মার্চ মঙ্গলবার গার্মেন্টস কর্মী সিটি সেন্টারে কেনাকাটা করতে এলে সাবেক স্বামী রাব্বি, সুজন ও পারভেজসহ ৫ বন্ধু মিলে তাকে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। এরপর পৌর এলাকার ভাগলপুর মহল্লার একটি বাসায় আটকে রেখে গার্মেন্টস কর্মীকে ধর্ষণ করে তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ