Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির আমলে আইনের শাসন ছিল না -আইনমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ৮:৫৯ পিএম

বিএনপির আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, তারা বঙ্গবন্ধু হত্যা ও জাতীয় চার নেতা হত্যা মামলার বিচার প্রক্রিয়াগুলো বন্ধ করেছে। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধসহ বিভিন্ন অপরাধের বিচার কাজ সম্পন্ন করে প্রমাণ করেছে এ সরকারের আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে।

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাসস্ট্যান্ড এলাকায় যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুর্নীতির মামলায় খালেদার সাজা প্রসঙ্গে আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়ার সাজা হয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায়। এখানে সরকারের কোনও প্রতিহিংসা নেই, যদি প্রতিহিংসা থাকত তাহলে বিএনপিকে ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত ১৪ বার জেলে আসা-যাওয়া করতে হতো।

এ সময় মন্ত্রী বিএনপিকে ‘চোরের আখড়া ও পাগলের কোম্পানি’ আখ্যা দিয়ে বিএনপি নেতাদের কড়া সমালোচনা করেন।

ধরখার ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন ও ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল হক বাছির প্রমুখ।



 

Show all comments
  • melon ৬ এপ্রিল, ২০১৮, ১১:২৬ পিএম says : 0
    now golden age of judicial system
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ২০ জুন, ২০১৮, ৩:৪২ পিএম says : 0
    Sir,are you sure now there is rull of law?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইনমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ