Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র অপহরণ পরিবারের উৎকন্ঠা

| প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

 

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জ সদরের আলী আশফাকুল হাসান ফাহাদ (২৩) নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র ঢাকার মিরপুর এলাকা থেকে চারদিন ধরে নিখোঁজ রয়েছেন। পরিবারের ধারণা ওই ছাত্রকে অপহরণ করা হয়েছে। ফলে উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছে পরিবার। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ ফাহাদ কিশোরগঞ্জ সদরের যশোদল মধ্যপাড়া এলাকার প্রাক্তন প্রধান শিক্ষক মো. আরশাদ আলীর ছেলে। তিনি ঢাকার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ এগ্রিকালচার অ্যান্ড টেকনলজির (আইইউবিএটি) ম্যাকানিক ইঞ্জিনিয়ারিংয়ের ষষ্ঠ সেমিস্টারের পড়ালেখা করতেন। পড়ার পাশাপাশি ফাহাদ ঢাকার মিরপুর এলাকায় একটি অনলাইন শপিং সেন্টারে খন্ডকালীনভাবে কর্মরত। গত মঙ্গলবার নিখোঁজ ফাহাদের বড় বোন শাহরিন সুলতানা এ প্রতিনিধিকে জানান, গত রোববার সকাল সোয়া ৯টার দিকে ঢাকার মিরপুর শেওড়া পাড়ার ভাড়া বাসা হতে ফাহাদ বড় ভাই আলী নাসের জামিলের সঙ্গে মিরপুর-১০ কর্মস্থল অনলাইন শপিং সেন্টারে যাওয়ার উদ্যেশ্যে বের হন। প্রতিদিন তিনি সন্ধ্যায় বাসায় ফিরলেও ওইদিন বাসায় ফিরেননি। এদিকে সন্ধ্যা ৬.৫১মিনিটে ফাহাদের মোবাইল ফোন থেকে বড় ভাই আলী নাসেরের মোবাইলে ’নেক্সট টার্গেট তুই আর জিহাদ’ লিখা একটি এসএমএস আসে। এরপর থেকেই ফাহাদের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। জিহাদ হলো ফাহাদদের তিন ভাইয়ের মধ্যে সবার বড়। এদিকে ফাহাদকে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বড় ভাই আলী নাসের অনলাইন শপিং সেন্টারে গিয়ে খোঁজ নিয়ে জানতে পারেন ফাহাদ ওইদিন শপিং সেন্টারে যায়নি। এরপর থেকেই ফাহাদের পরিবারের লোকজনের মধ্যে উৎকণ্ঠা নেমে আসে। এ ব্যাপারে রোববার রাতেই নিখোঁজ ফাহাদের বড় ভাই জামিল মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।
এদিকে গতকাল বুধবার সকাল ১০টার দিকে ফাহাদের বড় ভাই জামিলের মোবাইল নম্বরে গ্রামীণের ০১৭..৩৩...৫ নম্বর থেকে কল করে নিজেকে নিজেকে টাঙ্গাইলের ধনবাড়ি থানার এসআই এবং নাম আজাদ পরিচয় দিয়ে বলে আপনার ভাইকে পাওয়া গিয়েছে। তাকে নিতে হলে ১৫ হাজার টাকা বিকাশে পাঠাতে হবে। ভাইকে পাওয়ার আশায় জামিল কথিত ওই পুলিশের কথামতো তার দেওয়া বিকাশ নম্বর ০১৭..৮...৮৬-এ ১৫ হাজার টাকা পাঠায়। এর পর থেকে ওই দুটি নাম্বারও বন্ধ করে দেওয়া হয়। এ ঘটনায় ফাহাদের পরিবারের আশঙ্কা ফাহাদকে অপহরণ করা হয়েছে। মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, ফাহাদকে উদ্ধারে পুলিশ সর্ব্বোচ্চ চেষ্টায় আছে। মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বিভিন্ন জায়গায় তাঁর সন্ধ্যান চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ