Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে ৩ দিন পর নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ কলেজ ছাত্র সেলিম মিয়ার লাশ ৩দিন পর গতকাল মঙ্গলবার দুপুর ১২টা দিকে উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনরা ৩ দিন খোঁজার পর উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের সোনাকান্দা চরে লাশটি দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে খাগকান্দা নৌফাড়িঁ পুলিশ লাশ উদ্ধার করে।
এর আগে রোববার সকালে চাঁদপুরের মতলব উপজেলা বেলতলির লেংটা পাগলার মাজারে অনুষ্ঠিত ওরশ শরীফ থেকে ফিরছিলেন সেলিম। পথে ট্রলার যোগে মেঘনা পার হওয়ার সময় উপজেলার টেটিয়া এলাকায় হঠাৎ নদীতে পড়ে গিয়ে তিনি নিখোঁজ হন। সেলিম মিয়া উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী ব্রাহ্মনপাড়া এলাকার বাসিন্দা জালালউদ্দিন মিয়া ছেলে। তিনি সরকারি সফর আলী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
পিতা জালালউদ্দিন বলেন, অভাব-অনটনের সংসারে লেখাপড়ার পাশাপাশি সেলিম কালিরহাটে মুদি দোকানে বসে তাকে সহযোগিতা করতো। শনিবার বন্ধুদের সাথে বেলতলির লেংটার মাঝারে যাওয়ার বায়না ধরলে প্রথমে নিষেধ করি। শেষ পর্যন্ত সেলিমের অতিরিক্ত আগ্রহের কারণে যাওয়ার অনুমতি না দিয়ে পারিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ