Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অপরাধীদের সামাজিকভাবে রুখতে হবে মেয়র নাছির

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, অন্যায় কাজ ও অপরাধে জড়িতদের উৎসাহিত না করে অপরাধী হিসেবে তাদেরকে সামাজিকভাবে রুখতে হবে। সেজন্য পাড়ায় মহল্লায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। গতকাল (সোমবার) নগরীর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের একটি কনভেনশন হলে সিটি কর্পোরেশনের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে এবং জনসংযোগ কর্মকর্তা মোঃ আবদুর রহিমের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এইচ এম সোহেল, চসিক এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আফিয়া আখতার, স্পেশাল ম্যাজিষ্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের এসিসটেন্ট ডাইরেক্টর মো. কামাল উদ্দিন ভুঁইয়া প্রমুখ। সমাবেশে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও নানা শ্রেণি পেশার প্রতিনিধিরা তাদের মতামত উপস্থাপন করেন।
এদিকে নগর ভবনে নবনির্বাচিত চট্টগ্রাম ফল ব্যবসায়ী সমিতি ও তামাকুন্ডী লেইন বণিক সমিতির নেতৃবৃন্দ গতকাল মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। এ সময় নেতৃবৃন্দ মেয়রের সাথে পরিচিত হন এবং ব্যবসা সংক্রান্ত বিষয়ে মেয়রকে অবহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ