Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ

| প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : বাগেরহাটের মোংলায় প্রেসিডেন্ট এ্যাড. আব্দুল হামিদের আগমন উপলক্ষে মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সড়ক ও জনপদ বিভাগ (সওজ)। গতকাল সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খুলনা-মোংলা মহাসড়কের দু’পাশের ১শ’ ১০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে সওজ বাগেরহাট। এছাড়াও অভিযানে প্রায় ৫ একর সরকারি জমি উদ্ধার করা হয়।
সওজ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ জানান, প্রেসিডেন্টের আগমন উপলক্ষে অভিযান চালিয়ে মোংলার দ্বিগরাজ হতে কুদির বটতলা পর্যন্ত পাকা, আধাপাকা সকল প্রকার অবৈধ স্থপনা ভেঙে গুড়িয়ে দেয়া হয়েছে। এ উচ্ছেদের ফলে রাস্তার পাশ সম্প্রসারিত হয়েছে। যার ফলে দুর্ঘটনা কমবে। যার ফলে জনমনে ব্যাপক স্বস্থি ফিরে এসেছে।
এ উচ্ছেদ অভিযানে সওজ খুলনা জোনের নির্বাহী মেজিস্ট্রেট (যুগ্ন সচিব) মোঃ শরিফুল ইসলাম, সওজ বাগেরহাটের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম,উপ-সহকারী প্রকৌশলী মোঃ মাসুদ ডাকুয়া, উপ-সহকারী প্রকৌশলী সোয়েব হোসেন, উপ-সহকারী প্রকৌশলী নুর এ আলম, উপ-সহকারী প্রকৌশলী মোঃ আঃ রাজ্জাক, ও সার্ভেয়ার মোঃ সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ