Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কখনো বলিনি জঙ্গিবাদ নির্মূল করেছি -স্বরাষ্ট্রমন্ত্রী

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ৪:১৮ পিএম | আপডেট : ৫:৩৫ পিএম, ২৮ মার্চ, ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, আমরা কখনো বলিনি জঙ্গিবাদ নির্মূল করেছি। আমরা বলেছি জঙ্গিবাদ কন্ট্রোলে রেখেছি। তিনি বলেন, জঙ্গিবাদ নির্মূল হবে, অবশ্যই হবে।
বুধবার সকালে টাঙ্গাইলের মির্জাপুরের অবস্থিত মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে ১৪ কোটি ১০ লাখ ৩০ হাজার ৮০১ টাকা ব্যয়ে ৬তলা ভিত বিশিষ্ট ডিসি ব্যারাক ভবনের উদ্বোধন শেষে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।
সকাল সাড়ে এগারোটার দিকে আসাদুজ্জামান খাঁন কামাল মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ডেন্ট অতিরিক্ত ডিআইজি সালেহ মোহাম্মদ তানভীর, ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মোহাম্মদ নুরুল আমীন ও টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল মাবুদ, শেখ রাজীবুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহসিন, মাহমুদুল হাসান ফেরদৌস, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সমুন, মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক প্রমুখ। সেখানে মন্ত্রীকে গার্ড অব ওনার প্রদান করা হয়।
এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সচিব মো. ফরিদ উদ্দিন আহমেদ, পিআরও শরিফ মাহমুদ অপু।

মন্ত্রী সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে বলেন, মাদকের বিরুদ্ধে আমরা অল আউট প্রচেষ্টা নিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছিলেন। মাদকের নির্মূলেও তিনি জিরু টলারেন্সেরে কথা বলেছেন। তবে এক্ষেত্রে শুধু আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে নয়, সমাজের সর্বস্তরের মানুষকে সম্পৃক্ত করে এই প্রচেষ্টা চালানো হবে বলে মন্ত্রী জানান। পরে মন্ত্রী মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে জাদু ঘর পরিদর্শন করেন। দুপুরে মন্ত্রী টাঙ্গাইলের উদ্দেশ্যে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার ত্যাগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ