Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ডাইং কারখানার ম্যানেজারকে শ্বাসরোধের চেষ্টা

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়নগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের লোকজন মিজানুর রহমান নামে এক ডাইং কারখানার ম্যানেজারকে শ^াসরোধে হত্যার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় ওই ম্যানেজারকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বরপা আহম্মদিয়া ষ্টীল মিলের সামনে এ ঘটনাটি ঘটে। আহত মিজানুর রহমান(৩৬) কুড়িগ্রাম জেলার উলিপুর থানার তবকপুর গ্রামের মহির উদ্দিন মিয়ার ছেলে। বর্তমানে তিনি রূপসী কলাবাগান এলাকার ফরিদ মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।
আহত মিজানুর রহমান জানান, রূপগঞ্জ উপজেলার বরপা অন্তিম নিটিং ড্রাইং এন্ড ফিনিশিং লিমিটেড নামের কারখানায় দীর্ঘদিন ধরে প্রডাকশন ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। কারখানায় কর্মরত জসিম উদ্দিন, হযরত আলী ও রানা আহম্মেদ বিভিন্ন ধরনের অপকর্ম ও কারখানাকে ধ্বংস করার পায়তারা চালিয়ে আসছিলো। প্রডাকশন ম্যানেজারের দায়িত্বপালন করতে গিয়ে তাদের সাথে মিজানুর রহমানের বাকবিতন্ডার সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ