Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চসিকের মোবাইল কোর্টের অভিযান

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আখতারের নেতৃত্বে গতকাল (মঙ্গলবার) মহানগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালিত হয়। অভিযানকালে চকবাজার প্যারেড মাঠের পূর্ব পাশে সিরাজদ্দৌল্লা রোডের উভয় পাশের ফুটপাত ও রাস্তা অবৈধভাবে দখলে নিয়ে ইট ও বালি স্তুপ করে জনদুর্ভোগ সৃষ্টি করার দায়ে ৫ ট্রাক ইট ও বালি জব্দ করে কর্পোরেশনের স্টোরে জমা করা হয়।
এসময় অবৈধভাবে ফুটপাত ও রাস্তার উপর দোকানের পণ্য সামগ্রী রাখার দায়ে আর এস স্টীলকে ৫ হাজার টাকা, ওরিয়েন্ট স্টীল হাউজকে ৫ হাজার টাকা, শাহ আমানত ইন্ডাস্ট্রিজকে ৫ হাজার টাকা, নিউ এশিয়ান মেটাল ইন্ডাস্ট্রিজকে ৫ হাজার টাকাসহ মোট ৩৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। অভিযানে কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও সিএমপি পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ