Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে যুবক ও গৃহবধূর লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় মঙ্গলবার ২৭ মার্চ একজন যুবক ও গৃহবধূর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এসব ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।
মৃতদের মধ্যে স্বপন মিয়া (৩৫) উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী সারপাড়া এলাকার মোন্তাজ মিয়ার ছেলে। আর আছমা আক্তার (১৯) উপজেলার বিশ্বনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকার তারেক রহমানের স্ত্রী। আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী এলাকায় বাড়ির পাশের একটি আম গাছ থেকে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় স্বপনের লাশ উদ্ধার করা হয়। গাছের অনেক উপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে যেখানে কেউ হত্যা করে লাশ সেখানে ঝুলিয়ে রাখাটা বেশ কষ্টকর। তার পরেও বিষয়টি তদন্ত চলছে।
উল্লেখ্য গত ১৬ ফেব্রæয়ারি আড়াইহাজারে চোর সন্দেহে দুই যুবককে বাড়ি থেকে ধরে নিয়ে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয় যাদের মধ্যে স্বপনও ছিল। পরে পুলিশ তাদের উদ্ধার করে। ওই ঘটনায় এলাকাতে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। অপরদিকে, বিশ্বনন্দী ইউনিয়নের চৈতনকান্দা এলাকা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় আছমা আক্তারের লাশ উদ্ধার করা হয়। ওসি জানান, বেশ কয়েকমাস ধরেই স্বামী তারেকের সঙ্গে আছমা আক্তারের পারিবারিক কলহ ছিল। সোমবার রাতে এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা ঘটে। ধারণা করা হচ্ছে কলহের জের ধরেই আছমা আত্মহত্যা করেছে। ওসি এম এ হক আরো জানান, ময়না তদন্তের পর লাশ ২টির বিষয়ে আরো পরিষ্কার হবে। এর আগে কিছু বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ