Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বৈরতান্ত্রিক দেশের কলঙ্ক থেকে জাতিকে মুক্ত করতে হবে -খেলাফত মজলিস

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব শেখ গোলাম আসগর বলেছেন, স্বাধীনতার ৪৭ বছর পরে দেশের নাম স্বৈতান্ত্রিক দেশের তালিকাভূক্ত হওয়া কোন ক্রমেই কাঙ্খিত নয়। স্বৈরতান্ত্রিক দেশের কলংক থেকে জাতিকে মুক্ত করতে হবে। এ জন্যে জনবিচ্ছন্ন সরকারের পরিবর্তন ঘটিয়ে দেশে জনপ্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠা করতে হবে। ভূলুন্ঠিত রাজনৈতিক অধিকার পুনঃপ্রতিষ্ঠা এবং লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা-সার্বভৌমত্বকে সমুন্নত রাখতে, বৈষম্যহীন শোষন মুক্ত সমাজ প্রতিষ্ঠায় জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সোমবার বিকেলে বিজয়নগরস্থ মজলিস মিলনায়তনে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য পেশ করেন সংগঠনের যুগ্ম-মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, শ্রমিক নেতা নূর হোসেন, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, এডভোকেট রফিকুল ইসলাম, মাওলানা শওকত আমীন, ডা: রিফাত হোসেন মালিক, মাওলানা শরীফুল ইসলাম, খন্দকান সাহাব উদ্দিন আহমদ, এডভোকেট তাওহিদুল ইসলাম তুহিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ