Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ছুট্টু গ্রেফতার

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

 

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা :কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রদলের সেক্রেটারী আমিনুল ইসলাম ছুট্টুকে গতকাল সোমবার গ্রেফতার করেছে পুলিশ। তিনি পৌর এলাকার কিং শ্রীপুর গ্রামের মৃত ছিদ্দিকুর রহমানের পুত্র। জানা গেছে, গতকাল সোমবার সকালে স্বাধীনতা দিবসের র‌্যালী শেষে চৌদ্দগ্রাম বাজারে বিএনপি কার্যালয়ে আলোচনা সভা করে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সভার শেষ পর্যায়ে পুলিশের একটি টিম উপজেলা ছাত্রদলের সেক্রেটারী আমিনুল ইসলাম ছুট্টুকে গ্রেফতার শেষে থানায় নিয়ে যায়। সাংবাদিকদের নিকট ছুট্টুকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, তার বিরুদ্ধে মামলা রয়েছে।
এদিকে উপজেলা ছাত্রদলের সেক্রেটারী আমিনুল ইসলাম ছুট্টুকে গ্রেফতারের তীব্র নিন্দা ও তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি কাজী নাসিমুল হক, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক কাজী জসিম উদ্দিন, সদস্য সচিব হারুন অর রশীদ মজুমদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারী গাজী কবির, পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সভাপতি গিয়াস উদ্দিন ও ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, বর্তমান সহ-সভাপতি কাজী রকিবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ